স্বদেশ
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জননী ২৭-০৪-২০২৪

এই যে আমার সোনার বাংলা,
এই যে আমার দেশ,
এই দেশের-ই গুণ যেন আর
হবে নাকো শেষ।
মাঠে প্রান্তে দাড়িয়ে ছেলেরা,
উড়ায় শত ঘুড়ি,
নদীর বুকেতে ঢেউয়ের সঙ্গে
ভাসে শত নৌকা তরী।
এই দেশকে নিয়ে আমি
তাইতো গর্ব করি।
স্বদেশ প্রেমের ভক্ত আমি
স্বদেশ আমার প্রাণ
স্বদেশ প্রেমই হচ্ছে যেন ইজ্জত সম্মান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।